সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ২১ কোটি টাকার মাদক ধ্বংস

স্টাফ রিপোর্টার :

সিলেটে প্রায় ২১ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। সিলেটের বিভিন্ন সীমান্ত থেকে গত দেড় বছরে এসব মাদক উদ্ধার করেছিল বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার দুপুরে সিলেটের ১৯ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে এই মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

বিজিবির উপ-মহাপরিচালক ও জিএইচ এম সেলিম হাসান ধ্বংসকরণ কার্যক্রমের উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মোশাররফ হোসেন।

ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে ছিল- ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ৬৫ হাজার ৬০১ বোতল মদ, ৯ হাজার ৫৬৭ বোতল ফেনসিডিল, ৫ হাজার ৮৬ পিস ইয়াবা, বাংলা মদ (লুজ) ১৯৭ লিটার, ভারতীয় তামাক পাতা ২৪৭ কেজি, গাঁজা ১৪ হাজার ৬৮২ কেজি, বিয়ারের ক্যান দুই হাজার ২৩৭টি, ভারতীয় পাতার বিড়ি চার কোটি ৪৩ লাখ ৩৪ হাজার ৮৫০ পিস, সিগারেট ১১ লাখ ৩০ হাজার ২০০ পিস।

বিজিবি সিলেট সেক্টরের কমান্ডার উপ-মহাপরিচালক সেলিম হাসান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। এতে আরো বলা হয়, ২০২১ সালের ১ মার্চ থেকে ২০২২ সালের ৪ অক্টোবর পর্যন্ত বিভিন্ন সীমান্ত এলাকায় ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। ধ্বংসকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য প্রায় ২০ কোটি ৭৫ লাখ ৬৬ হাজার টাকা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: